শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ মার্চ ২০২১

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ মার্চ ২০২১

মেষ রাশি : প্রেমে আশার সঞ্চার হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন।

বৃষ রাশি :সকাল থেকে একটু সাবধানে চলুন, খারাপ কিছু ঘটতে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন।

মিথুন রাশি : ব্যবসায় বাধা নিয়ে চিন্তা। বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

কর্কট: যাঁরা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ রাশি : যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে।

কন্যা : আপনার মনে শান্তি বজায় থাকবে যেই কারণে আপনি ঘরের পরিবেশও সুন্দর করে বজায় রাখতে সক্ষম হবেন।

তুলা : স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে।

বৃশ্চিক : বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। আজ রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

ধনু : অনেকদিন পড়ে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। আজ সপরিবারে কোথাও ভ্রমণ হতে পারে।

মকর : আজ অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল।

কুম্ভ : একটু সাবধানে চলুন, আঘাত লাগতে পারে। মা, বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে।

মীন: পরিবারে কোনও বিবাদ জন্য মাথা গরম হবে। বুদ্ধির ভুলে চাপ আসতে পারে। ব্যবসায় গুরুজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877